মেয়েরা কেমন স্বামী পছন্দ করে?

মেয়েদের বুক বিবর্তনীয় কৌশল যা ছেলেদের আসক্ত করে। আর মেয়েদের সেক্স ছেলেদের সাপোর্ট পাওয়ার কৌশল। তাই মেয়েদের এমন স্বামী লাগবে যে তাকে এবং গর্ভধারন করলে বাচ্চাকে সাপোর্ট দিবে।

তারমানে এই না যে মেয়েরা সুন্দর ছেলের প্রতি কামাসক্ত নয়। মেয়েদের একই সাথে দরকার সুন্দর সেক্স পার্টনার + সাপোর্ট।

তাই যেহেতু সবকিছু একসাথে পাওয়া সম্ভব নয়। তাই মেয়েরা বরং ছেলেদের সৌন্দর্য্যের দিক দিয়েই ছাড় দেয়। তার নিজের জন্যে হয়তো কখনো এ ছাড় দিতো না। কিন্তু মেয়েদের বিবর্তন এমনভাবে হয়েছে যে তারা অবচেতন মনে যাই করে তা আসলে বাচ্চার মঙ্গলের জন্যে। অথচ তারা নিজেরাও টের পায় না। অবচেতনে মেয়েরা হলো মা।

মেয়েরা কেমন স্বামী পছন্দ করে?


বিবর্তন মেয়েদের sexual preference/যৌন অগ্রাধিকার ছেলেদের মতো করে নি। ছেলেদের sexual preference/যৌন অগ্রাধিকার হলো সুন্দরী মেয়ে।

কিন্তু মেয়েদের দরকার/পছন্দ টাকাওয়ালা ছেলে। কারন বাচ্চার ভবিষ্যত। তাই মেয়েদের দেহের কোষে কোডিং করা আছে কেমন ছেলে পছন্দ করতে হবে। যদিও টাকাওয়ালা কুৎসিত ছেলে বিয়ে করা অনেকটা বিসর্জনের মতো। কিন্তু মেয়েরা বিসর্জন দিতে পারে বাচ্চার জন্যে। বাচ্চা হয়ে গেলে মা হয় প্রজ্ঞাবান

জ্ঞান আর প্রজ্ঞার মধ্যে বেশ কম আছে। প্রজ্ঞা মানে পরিপূর্ণ জ্ঞান।মা বাচ্চার ব্যপারে পরিপূর্ণ জ্ঞান ধারন করে। তাই এতো সহজে শুধু যে বাচ্চার জন্যে বিসর্জন দিতে পারে তা নয়। বাচ্চার ভবিষ্যতের কল্যানার্থে কুৎসিত স্বামীকে মেনে নেয়। যদিও মনের গভীরে কষ্ট থেকেই যায়। তবু ছেলেদের চেয়ে বহু ধৈর্য্যশীল হয়।
স্বামী হিসেবে নারীদের কেমন পুরুষ পছন্দ?
সংসার ও মা হওয়ার স্বপ্ন দেখেন কিশোরী বয়স থেকে নারীরা । তবে মনের মতো স্বামী কিন্তু সবারই চাওয়া থাকে। নারীর কাছে স্বামী শব্দটি সোনায় সোহাগা। স্বামীর কাছে নারীর আছে ভিন্ন ভিন্ন চাওয়া। 

আসুন জেনে নেই স্বামী হিসেবে নারীদের কেমন পুরুষ পছন্দ?

রোমান্টিক স্বামী

রোমান্টিকতা দাম্পত্যে নারীর প্রথম পছন্দ । নারী চায় আবেগঘন পরিবেশে স্বামীর সঙ্গ। আর চায় কিছু সুন্দর মুহূর্ত উপভোগ করতে। নারী চায় না-বলা কথাগুলো কেউ বুঝুক। তার কথাগুলো মনোযোগসহকারে শুনুক। 

আত্মবিশ্বাসী স্বামী

নারী চায় আত্মবিশ্বাসী মানুষ হোক তার স্বামী । পারিবারিক-সামাজিক-অর্থনৈতিক অথবা রাজনৈতিক চিন্তাচেতনায় যে স্বামীর স্পষ্ট অবস্থান আছে, এমন স্বামীকে পছন্দের তালিকায় রাখে নারী। স্বামী যদি মানসিকভাবে দুর্বল হয়, তাহলে নারী তাকে সঙ্গী হিসেবে বেছে নিতে চায় না।

অনুতপ্ত স্বামী

মনোবিজ্ঞানীদের মতে, যদি কোনো পুরুষ কান্নাকাটি করে, তাহলে সেটা তার দুর্বলতা নয়। বরং তা এটা প্রকাশ করে যে স্ত্রীর সঙ্গে সম্পর্কের ব্যাপারে তার আবেগপ্রবণ। আর চাহিদার ভিন্নতার কারণে দুজনের দ্বন্দ্বের পর যদি সঙ্গী অনুতাপে চোখের পানি ফেলে, তাহলে নারীরা তা ইতিবাচক হিসেবেই নেয়। তারা ভাবে, সঙ্গী হয়তো একটু পরে হলেও বুঝতে পেরেছে। ঠিক নারী হিসেবে নয়, সঙ্গিনীর আবেগে আবেগতাড়িত হয়ে চোখের পানি ফেলাটাকে নারীরা পছন্দ করে। তার কারণ, এমন মুহূর্তে স্ত্রী তার মনের কথা অকপটে বলে ফেলতে পারে।

পৌরুষদীপ্ত

নারীর পছন্দ একটু গম্ভীর কণ্ঠস্বর । নারী চায়, স্বামীর মুখভর্তি দাড়ি থাক, হাত ও পা হোক বড়, কাঁধ আর বুক হোক চওড়া। ১০জন নারীর সঙ্গে কথা বলে এমনটাই জানা গেল।

ভাগ্যবান 

‘আমি তোমাকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি’ যে স্বামী তার স্ত্রীকে এই বলে আশ্বস্ত করতে পারে। এমন স্বামী পেয়ে নারীও নির্দ্বিধায় বলতে পারে ‘আমি সৌভাগ্যবতী’। এমন অনুভূতিই সম্পর্ককে ভেতর ও বাইরে থেকে মজবুত করে।

শপিং 

যে স্বামী ‘চলো না শপিংয়ে যাই’ এমন কথা বলতে পারে, সে স্ত্রীর কাছে প্রিয় হয়ে উঠতে পারে। নিজের জন্য, স্ত্রীর জন্য, পরিবারের অন্য সব সদস্যের জন্য কেনাকাটা তো করতে হয়ই। এই কাজে স্ত্রীকে সঙ্গে নিয়ে যাওয়া স্বামী হয়ে ওঠে প্রিয় আর অন্য অনেকের থেকে আলাদা।

বন্ধু স্বামী

স্বামী হোক ভালো বন্ধু এটা কিন্তু  স্ত্রী চায়। সম্পর্কের এই চমৎকার দিকটি থাকলে কোনো কিছুতে সংকোচ থাকে না। সম্পর্কের সীমানা হয় সীমাহীন।

স্বামীর আচরণের যে দিকগুলো নারীর পছন্দ নয়

অতিরিক্ত খবরদারি করতে যাওয়া,ব্যক্তিত্বহীন আচরণ,  নিজেকে বড় বলে জাহির করা  ও অনেক বেশি সন্দেহপ্রবণ স্বামী নারীরা তালিকা থেকে সব সময় দূরে রাখেন।

#tag;মেয়েরা কেমন ছেলে পছন্দ করে,মেয়েরা ছেলেদের কি পছন্দ করে,মেয়েরা কেমন ছেলে চায়,মেয়েরা যে সব ছেলেদের পছন্দ করে না,মেয়েরা কি দেখে প্রেমে পরে,মেয়েরা ছেলেদের কি দেখে ভালোবাসে,মেয়ে পটাতে কি করতে হয়,প্রথম নজরে মেয়েরা ছেলেদের কি দেখে,মেয়ে পটানোর কৌশল,how to impress a girl,what girls looks in guys,what girls like about guys,ki dekhe meyera preme pore


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
"/>
"/>
"/>
"/>